Monday, January 25, 2021

বিশ্ববিদ্যালয়গুলোতে নির্বাচন আয়োজন না করার অনুরোধ

ক্যাম্পাস ডেস্ক
চলমান করোনা পরিস্থিতি বিবেচনায় ক্লাস-পরীক্ষা বন্ধ থাকায় পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে আসন্ন শিক্ষক সমিতি নির্বাচন আয়োজন না করার অনুরোধ জানিয়েছে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি ফেডারেশন।
গতকাল ০১ ডিসেম্বর (মঙ্গলবার) ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি ড. ফরিদা ইয়াসমিন বারী ও সাধারণ সম্পাদক ড. মোঃ নিজামুল হক ভূঁইয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি হতে এই তথ্য জানা যায়।
সভায় সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির আসন্ন নির্বাচন প্রসঙ্গে আলোচনা করা হয়। আলোচনায় বর্তমানে কোভিড-১৯ এর কারণে সরকারি নির্দেশনা মোতাবেক ক্লাস-পরীক্ষা বন্ধ রাখার যে পরিস্থিতি চলছে সেই পরিস্থিতি পর্যালোচনা করে বর্তমান সময়ে সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির আসন্ন নির্বাচন না করার জন্য সকলকে অনুরোধ জানানোর সিদ্ধান্ত গৃহীত হয়।
উল্লেখ্য এরই মাঝে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২১ এর নির্বাচনের জন্য তারিখ ঘোষণা করা হয়েছে। গঠন করা হয়েছে তিন সদস্যের নির্বাচন কমিশনও। তবে সেই কমিশন গঠনের সময় সমিতির ১৫ সদস্যের মধ্যে ৭ জনই ছিলেন অনুপস্থিত।
/এস এন

সর্বশেষ

Leave a Reply