এমসিজে কমিউনিকেশন ক্লাবের নেতৃত্বে সাজ্জাদ- বাবর

উৎসবমুখর পরিবেশে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কমিউনিকেশন ক্লাবের প্রথম নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সহ-সভাপতি হিসেবে আবুল বাসার সাজ্জাদ ও সাধারণ সম্পাদক হিসেবে মহিউদ্দিন বাবর নির্বাচিত হয়েছেন।

সোমবার (১৪ নভেম্বর) ব্যবসায় শিক্ষা অনুষদের ৫ম তলায় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শ্রেণিকক্ষে এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও কমিটিতে অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তারিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মো. জাহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মোবাশ্বের আলী মিনার, শিল্প, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো. মাহফুজুর রহমান আরিফ।

কার্যনির্বাহী পদে আব্দুর রহিম, নাছরুল বারী সিয়াম, আসাদুজ্জান রাব্বী, কায়েস আহমেদ, সাদেকুর রহমান নির্বাচিত হয়েছেন। এছাড়া গণমাধ্যম বিষয়ক সম্পাদক পদে আছেন বিভাগটির শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত প্ল্যাটফর্ম এমসিজে নিউজের প্রধান বার্তা সম্পাদক জান্নাতুল ফেরদৌসী।

এ বিষয়ে জানতে চাইলে প্রধান নির্বাচন কমিশনার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক আলি আহসান বলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কমিউনিকেশন ক্লাবের প্রথম নির্বাচন অনেক সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। প্রায় ৯৬.০২ শতাংশ ভোটার উপস্থিত হয়েছে, যা আমাদের বিভাগের জন্য চমৎকার ব্যাপার। এই নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্বের গুণাবলি গড়ে উঠবে বলে আমরা বিশ্বাস করি।

 

/অনন

সর্বশেষ

Leave a Reply