Wednesday, January 20, 2021

‘এসবে আমাদের কিছু যায় আসে না’

সাকিব-শিশিরের বড় মেয়ে আলায়নার একটি ছবিতে কিছু আপত্তিকর মন্তব্য নিয়ে ফেসবুকে মাতামাতিতে ফেসবুকে নিজের পেইজে পোস্ট করেছেন শিশির৷

শুক্রবার রাত সাড়ে ১০ টায় দেওয়া এ পোস্টে তিনি লিখেছেন, আসলে কি হচ্ছে আমি তা জানিই না। কারণ, এসবে আমাদের কিছু যায় আসে না। আমরা যেহেতু পাবলিক ফিগার, তাই আমাদের অনেক শুভাকাঙ্ক্ষী যেমন রয়েছে তেমনি নিন্দুকও আছে। আর এসব কারণে আমরা আলোচনার মধ্যমনি হয়েই থাকি সবসময়, আর এটা মন্দ নয়।

শুধু আমরাই নই, বিশ্বের অনেক সেলিব্রেটিদেরই এমন অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে হয়।

কিন্তু সেসব দেশের মানুষদের এতো সময় নাই যে অনলাইনে বসে বসে তারা হাজার হাজার ভালো মন্তব্য থেকে প্রতিবাদের জন্য ৪-৫ টা অপ্রীতিকর মন্তব্য খুঁজে বের করবে। আমাদের ঘটনাটাও এমন হাজার হাজার ভালো মন্তব্যের বিপরীতে ৪ টা অপ্রীতিকর মন্তব্যের জন্য।

'এসবে আমাদের কিছু যায় আসে না'
শিশিরের ফেসবুক পোস্ট

আর এই ঘটনায় যারা অপ্রীতিকর মন্তব্য করেছেন আমি তাদেরকে দোষারোপ করছি না। আমি আসলে কিছু পেইজের এডমিনদের নিয়ে কথা বলতে চাই, যারা নিজেদের প্রচার-প্রচারণার জন্য ওই চারটি মন্তব্য খুঁজে বের করে এই সামান্য ব্যাপারটিকে বড় ইস্যু বানিয়েছে।

আয়লানার বিষয়টিকে উচ্চ পর্যায় থেকে তদারকি হচ্ছে উল্লেখ করে শিশির লিখেন, এসব সস্তা বিষয় আমাদের জীবনবোধে কোনো প্রভাব ফেলে না। আর এসবে আমরা একটুও বিরক্ত নই।

তিনি তার ফ্যানদের উদ্দেশ্যে আরও বলেন, যদি কেউ প্রতিবাদ করতে চান,তবে এমন বিষয়ে প্রতিবাদ করেন, যেটা আসলেই প্রয়োজন। আমার ছবিতে কে কি কমেন্ট করলো তা খুঁজে বের করতে সময় নষ্ট করবেন না।

/হুমায়রা, রিদওয়ান

সর্বশেষ

Leave a Reply