কুবিতে আগামী দুইদিনের সকল পরীক্ষা স্থগিত

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) দুই হলের শিক্ষার্থীদের মাঝে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের আগামী দুই দিনের সকল পরীক্ষা স্থগিত করেছে প্রশাসন।

শনিবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি বিবেচনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈনের উপস্থিতিতে জরুরি এক বৈঠক শেষে এ সিদ্ধান্ত নেওয়া হয়। রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী রবিবার ও সোমবার (১১ সেপ্টেম্বর ও ১২ সেপ্টেম্বর) অনুষ্ঠিতব্য সকল পরীক্ষা স্থগিত করা হয়েছে এবং স্থগিত হওয়া পরীক্ষাগুলো পরবর্তীতে পুনঃনির্ধারণ করে নেয়ার কথা বলা হয়েছে

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের সামনে ‘সাইড’ দেয়াকে কেন্দ্র করে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও কাজী নজরুল ইসলাম হলের শিক্ষার্থীদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। পরে ১০ সেপ্টেম্বর দিবাগত রাত ১২টার দিকে ও পরে সর্বশেষ একই দিন দুপুর আড়াইটায় এই দুই হলের ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এরপরই উদ্ভুত পরিস্থিতি বিবেচনায় সন্ধ্যায় উপাচার্যের উপস্থিতিতে জরুরী বৈঠকে উক্ত সিদ্ধান্ত নেয়া হয়।

সর্বশেষ

Leave a Reply