কুবিতে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন

ক্যাম্পাস ডেস্ক

মোমবাতি প্রজ্বলনের মাধ্যমে একাত্তরের ১৪ ডিসেম্বরে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করলো জাগ্রত চৌরঙ্গী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন গাজীপুর, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সদস্যরা। সোমবার(১৪ ডিসেম্বর) সন্ধ্যায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে এই মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শহীদদের সম্মান জানাতে কর্মসূচিতে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা ড. মোহাম্মদ জুলহাস মিয়া, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল ইসলাম মাজেদ, সাংগঠনিক সম্পাদক আবু সাদাত সায়েম, জাগ্রত চৌরঙ্গী স্টুডেন্টস অ্যাসোসিয়েশন গাজীপুর, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি ফরহাদুর রহমানসহ সংগঠনের সদস্যবৃন্দ ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থীবৃন্দ। শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক সাজ্জাদ বাশার। এসময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, পাকিস্তানি হানাদার বাহিনী ও তাদের এদেশীয় দোসরদের চক্রান্তে নিহত জাতির শ্রেষ্ঠ সন্তানদের স্মরণ করতে সন্ধ্যায় মোমবাতি প্রজ্জ্বলন করা হচ্ছে। বাঙালি জাতিকে ধ্বংস করতে দেশবিরোধীরা এ ধরনের ন্যাকারজনক হত্যাকান্ড ঘটিয়েছিল। হত্যাকারী, হত্যার পরিকল্পনাকারী, তাদের সহযোগীদেরসহ তাদের উত্তরসুরীদেরও আমাদের ঘৃণাভরে বর্জন করতে হবে। বীর শহীদদের প্রতি আমাদের বিনম্র শ্রদ্ধা রইলো।

সর্বশেষ

Leave a Reply