ট্রাম্প হাসপাতালে ভর্তি

0
32
করোনাভাইরাসে আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছবি- স্ট্রেইট টাইমস ডট কম।
আন্তর্জাতিক ডেস্ক
করোনাভাইরাস পরীক্ষায় পজিটিভ শনাক্ত হওয়ার ২৪ ঘণ্টার মাথায় হাসপাতালে ভর্তি করতে হলো মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে।
ওয়াশিংটনের সামরিক হাসপাতাল ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে প্রেসিডেন্ট ট্রাম্পকে ভর্তি করা হয়েছে বলে হোয়াইট হাউজের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে।
শনিবার ভোরে হোয়াইট হাউজ থেকে একটি হেলিকপ্টার প্রেসিডেন্ট ট্রাম্পকে বহন করে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে পৌঁছায়। এসময় প্রেসিডেন্ট ট্রাম্পকে কারো সাহায্য ছাড়াই হেঁটে হেলিকপ্টারে উঠতে এবং নামতে দেখা গেছে।

হোয়াইট হাউজ প্রেসিডেন্ট এর শারীরিক অবস্থা সম্পর্কে জানায়, প্রেসিডেন্ট ট্রাম্প ক্লান্ত বোধ করছেন তবে ভেঙে পড়েননি। শুক্রবার সারাদিন জ্বরে ভুগেছেন প্রেসিডেন্ট ট্রাম্প।

হোয়াইট হাউজের দেয়া বিবৃতিতে বলা হয়,  কোভিড-২৯ এ আক্রান্ত মার্কিন প্রেসিডেন্টকে তাঁর ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হচ্ছে। সেখানেই তার চিকিৎসা চলবে।
এর আগে শুক্রবার ডোনাল্ড ট্রাম্প নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে এক টুইটে তার ও ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের করোনায় আক্রান্তের খবর জানান।
আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের মাত্র এক মাস আগে করোনাভাইরাসে আক্রান্ত হলেন ৭৪ বছর বয়েসি ডোনাল্ড ট্রাম্প।
সূত্র- বিবিসি, সিএনএন।

Leave a Reply