বৃহস্পতিবার, অক্টোবর ২২, ২০২০

তানিনের চিকিৎসায় অনুপ্রাসের অনুদান প্রদান

ফুসফুস ক্যান্সার আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী ও আবৃত্তিকর্মী তানিন মেহেদীর চিকিৎসার জন্য ১ লক্ষ টাকার নগদ অর্থ সহযোগিতা হস্তান্তর করেছে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদ।

আজ বুধবার ( ৭ অক্টোবর) বিকালে কুমিল্লা নগরীর মুন্সেফ কোয়াটারে তানিন মেহেদীর বাসায় এ অর্থ হস্তান্তর করা হয়।

মেহেদীর হাতে অর্থ পৌঁছে দেওয়ার ব্যাপারে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কণ্ঠচর্চা সংগঠন অনুপ্রাসের সভাপতি সানজিদা ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি মানুষ মানুষের জন্য। মানুষই মানুষের পাশে দাঁড়াবে, পাশে থাকবে।

আর সে বিশ্বাস থেকেই আমরা তানিনের পাশে দাঁড়িয়েছি। আজ তানিনের হাতে ১ লক্ষ টাকা পৌঁছে দিতে পেরেছি।

এছাড়া খুব শীঘ্রই আরও একলক্ষ টাকা বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদকের মাধ্যমে তানিন মেহেদীর ব্যক্তিগত ব্যাংক একাউন্টে জমা দেয়া হবে বলে অর্থ হস্তান্তর অনুষ্ঠান থেকে জানা যায়।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর ( শনিবার) থেকে অনলাইনে সারা দেশের আবৃত্তিকর্মীদের কাছে তানিনের জন্য অর্থ সহযোগিতার আবেদন জানিয়ে তিনদিন ব্যাপী তানিনের পাশে আমরা” শিরোনামে আবৃত্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন অনুপ্রাস কন্ঠচর্চা কেন্দ্রের ব্যানারে এই আবৃত্তি অনুষ্ঠানে অংশগ্রহণ করে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদভুক্ত কুমিল্লার আবৃত্তি সংগঠনগুলো।

এ অনুষ্ঠানের মাধ্যমে কুমিল্লা ও সারা দেশের বিভিন্ন আবৃত্তি সংগঠন, আবৃত্তিপ্রেমী শুভানুধ্যায়ীদের কাছ থেকে এক লক্ষ টাকা সংগ্রহ করা হয়।

এছাড়া বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের সভাপতি আসাদুজ্জামান নূর এমপি, সাধারণ সম্পাদক আহকামউল্লাহর ব্যক্তিগত অনুদান, পরিষদের অন্যান্য নেতৃবৃন্দের সহায়তা ও শিল্পী কল্যাণ তহবিল মিলিয়ে আরও এক লক্ষ টাকা সহ সর্বমোট দুই লক্ষ টাকা তানিন মেহেদী সহায়তা তহবিলে যুক্ত হয়েছে ।

অর্থ হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ আবৃত্তি সমন্বয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহতাব সুমনের নেতৃত্বে পরিষদের নির্বাহী সদস্য গোলাম মোস্তফা, মোহাম্মদ আল আমিন, অনুপ্রাসের সভাপতি সানজিদা ইসলাম, কবি খলিলুর রহমান শুভ্র, সুলতানা পারভীন দীপালি, কুমিল্লা টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন আকাইদ, সাংস্কৃতিকর্মী আশিক পায়েলসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

মাশরাফির ছেলে ও মেয়ে করোনা পজিটিভ

বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার ছেলে সাহেল ও মেয়ে হুমায়রা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।মেয়ে হুমায়রা আরো ১১ দিন আগেই আক্রান্ত হয়েছেন...

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটির নয়া সভাপতি দীপ্ত, সম্পাদক জোবায়ের

কুমিল্লা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির ২০২০-২১ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী দীপ্ত ব্রত দাস কে সভাপতি এবং অর্থনীতি বিভাগের...

শিক্ষার্থীদের উপস্থিতিতেই হবে ঢাবির ভর্তি পরীক্ষা

অনলাইনে ভর্তি পরীক্ষার উদ্যোগে অংশগ্রহণ না করে আগের পদ্ধতিতে শিক্ষার্থীদের উপস্থিতিতেই পরীক্ষা নিবে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি)।আজ মঙ্গলবার ঢাবির ডিনস কমিটির এক সভায় এই...

তানিনকে অর্থ সহায়তা দিলো কুবির আইটি সোসাইটি

ফুসফুস ক্যান্সার আক্রান্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদীর জন্য অর্থ সহযোগিতা হস্তান্তর করেছে বিশ্ববিদ্যালয়টির সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি...

তানিনের পাশে কুবি থিয়েটার

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ক্যান্সার আক্রান্ত শিক্ষার্থী তানিনের জন্য অর্থ সহযোগিতা তুলে দিয়েছে বিশ্ববিদ্যালয়টির সাংস্কৃতিক সংগঠন থিয়েটার কুবি।আজ সোমবার সংগঠনটি গণযোগাযোগ...

Leave a Reply