তানিনের চিকিৎসায় পাশে দাঁড়ালেন এমপি বাহার

0
673
আ. ক. ম. বাহাউদ্দিন বাহার। কুমিল্লা-৬ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য। ছবি- সংগৃহীত

নিউজ ডেস্ক 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ফুসফুস ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থী তানিন মেহেদীর চিকিৎসায় পাশে এসে দাঁড়িয়েছেন কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য আ. ক. ম. বাহাউদ্দিন বাহার।

শুক্রবার, তানিনের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানের অনুরোধ নিয়ে তাঁর কাছে যান বিশ্ববিদ্যালয়ের নাট্যসংগঠন ‘থিয়েটার কুবি’-র কয়েকজন সদস্য। এসময় তিনি তানিনের চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন এবং পরবর্তীতে আরও সহায়তা প্রদানের আশ্বাস দেন।

এসময় অর্থসংগ্রহকারী দলের সদস্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ফার্মেসী বিভাগের ১৩ তম ব্যাচের শিক্ষার্থী আবু সালাম জানান, ‘থিয়েটারের উদ্যোগে আজ আমরা শুক্রবার থাকায় তানিন ভাইয়ের চিকিৎসার জন্য মসজিদের সামনে থেকে অর্থ সংগ্রহে বের হই। নামাজ শেষে মসজিদের সামনে মানুষের থেকে অর্থ সাহায্য নিচ্ছিলাম। তখনই দেখি এমপি সাহেব মানুষকে দান করছেন। আমরা দুইজন তাঁর কাছে যাই। তানিন ভাইয়ের ব্যাপারটি বলি। তখন স্যার তানিন ভাই এবং সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান স্যারের সাথে কথা বলে সার্বিক বিষয় জেনে ৫০ হাজার টাকার অর্থ সাহায্য করেন। পাশাপাশি সামনে আরও সহায়তা করবেন বলে জানান।’

তানিন মেহেদি বর্তমানে ঢাকার ডেলটা হাসপাতালে চিকিৎসাধীন আছে। তার দেশের বাইরে উন্নত চিকিৎসার জন্য ১০ লক্ষাধিক টাকার প্রয়োজন।

/এস এন

Leave a Reply