তানিনের জন্য কুবি আইটি সোসাইটির ওয়ার্কশপ

0
55

ক্যাম্পাস ডেস্ক

ফুসফুস ক্যান্সারে আক্রান্ত কুবি শিক্ষার্থী তানিনের চিকিৎসায় অর্থ সংগ্রহে কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি আয়োজন করতে যাচ্ছে ‘Basic IT Training For Tanin’ শিরোনামে একটি আইটি প্রশিক্ষণ কর্মশালা। যা হতে প্রাপ্ত অর্থ ব্যয় হবে তানিনের চিকিৎসায়।

কর্মশালার উদ্যোক্তারা বলেন, একটা কিছু শেখানোর মাধ্যমে আপনাদের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি। আপনাদের একটু একটু সহযোগীতায় আমাদের ভাই আমাদের মাঝে আবারও ফিরে আসবে ইনশাআল্লাহ। আপনাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি।

যেকোনো শিক্ষার্থী ‘Basic IT Training For Tanin’ এ কর্মশালায় ৫০ টাকায় রেজিস্ট্রেশন করে কম্পিউটার, প্রযুক্তি এবং বিভিন্ন অনলাইন বিষয়ক বিষয় সমূহ শিখতে পারবেন।

তবে তানিনের দিক বিবেচনা করে ৫০ টাকার বেশিও দিতে পারবেন। তাছাড়া রেজিস্ট্রেশন করে ফর্ম ফিলআপের মাধ্যমে যেকোনো প্রশ্ন পাঠাতে পারবেন এবং সেশন চলাকালীন সরারসি প্রশ্ন করতে পারবেন।

রেজিস্ট্রেশন যেভাবে করতে হবে- প্রথমে, নিচের রেজি. লিংকে গিয়ে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠাতে হবে। তারপর লিংকের সকল তথ্য যথাযথ ভাবে পূরণ করতে হবে।

রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/313ofc8ZuWj1EhFY6

বিগত কয়েকমাস ধরে ফুসফুস ক্যান্সারের সাথে লড়ছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদী। উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন প্রায় দশ লাখ টাকা।

/হাশমি/এস এন

Leave a Reply