Monday, January 25, 2021

নতুন নেতৃত্বে কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধুসভা

কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধুসভার কার্যকরী কমিটি-২০২১ ঘোষণা করা হয়েছে।

আজ শনিবার ( ২ জানুয়ারি) বন্ধুসভা জাতীয় পরিচালনা পর্ষদ ২৫ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেয়৷

নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী নজরুল ইসলাম নয়ন, ইংরেজি বিভাগের শিক্ষার্থী সহ-সভাপতি ইশতিয়াক আহমেদ ও মেহেদী হাসান একান্ত৷

কমিটিতে সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন মার্কেটিং বিভাগের শিক্ষার্থী গোলাম কিবরিয়া। যুগ্ম সাধারণ সম্পাদক পদে মনোনীত হয়েছেন গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন ও ইংরেজি বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ফেরদৌস।

এক বছর মেয়াদী এ কমিটিতে পদপ্রাপ্ত অন্যান্যরা হলেন সাংগঠনিক সম্পাদক ঐশী ভৌমিক, উপ-সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান, নারী বিষয়ক সম্পাদক আরিফা আক্তার তানজিনা, পাঠচক্র সম্পাদক শারমিন আক্তার নুসার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওয়াফা আক্তার রিমু, যোগাযোগ সম্পাদক মাহফুজুর রহমান আরিফ, প্রচার সম্পাদক নারগিস আক্তার জবা, মানব সম্পদ বিষয়ক সম্পাদক রফিক উদ্দিন, দফতর সম্পাদক রুবাইয়াত তাজনীন, সাহিত্য সম্পাদক মো. আল আমিন, পাঠাগার সম্পাদক মারজিয়া আহমেদ রিয়া, প্রশিক্ষণ সম্পাদক রেজওয়ান হক সজীব, অর্থ সম্পাদক ফাহিমা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক আমেনা আক্তার সুমি, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রায়হান আকন্দ, ক্রীড়া সম্পাদক ফাহিম মোরশেদ, অনুষ্ঠান সম্পাদক উম্মে হাবিবা শান্তা, বিজ্ঞান বিষয়ক সম্পাদক সানজিদা আক্তার অপর্ণা, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক ইরতিজ আরা পূরবী।

এছাড়া কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বাংলা বিভাগের অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান , ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক আবুল হায়াত, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রভাষক কাজী এম. আনিছুল ইসলাম ও মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমান।

সর্বশেষ

Leave a Reply