Tuesday, January 19, 2021

সস্ত্রীক করোনা পজিটিভ ডোনাল্ড ট্রাম্প

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প করোনা ভাইরাস(কোভিড-১৯) পজিটিভ হয়েছেন।

ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনাভাইরাসে সংক্রমিত হওয়ার পর কোয়ারেন্টিনে যাওয়ার পর করোনা পরীক্ষা করা হলে তাদের শরীরে করোনা সংক্রমণ শনাক্ত হয়।

শুক্রবার ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি এ খবর জানিয়েছে।

করোনা ভাইরাস শনাক্তের পর প্রেসিডেন্ট ট্রাম্প টুইট করে জানিয়েছেন, আমরা একসঙ্গে এই পরিস্থিতি কাটিয়ে উঠব।
সস্ত্রীক করোনা পজিটিভ ডোনাল্ড ট্রাম্প

ধারনা করা হচ্ছে করোনার উচ্চ ঝুঁকিতে রয়েছেন ৭৪ বছর বয়সী প্রেসিডেন্ট ট্রাম্প।

ট্রাম্পের চিকিৎসক শ্যেন কোনলি এক বিবৃতিতে জানিয়েছেন, এই মুহূর্তে প্রেসিডেন্ট ও ফার্স্ট লেডি উভয়েই ভালো আছে। তারা হোয়াইট হাউসে বাসাতেই থাকার পরিকল্পনা করছেন।

তিনি বলেন, আশ্বস্ত থাকুন আমি আশা করছি সুস্থ হওয়ার পথে প্রেসিডেন্ট কোনও বাধা ছাড়াই নিজের কাজ চালিয়ে যেতে পারবেন। পরবর্তী কোনও কিছু ঘটলে আমি সবাইকে অবহিত করব।

এর আগে গত বৃহস্পতিবার এক টুইট বার্তায় ট্রাম্প জানান, তার ঘনিষ্ঠ সহযোগী হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং তিনি ও ফার্স্ট লেডি মেলানিয়া কোয়ারেন্টিনে যাচ্ছেন।

কোনও বিরতি ছাড়াই টানা কাজ করে যাওয়া হোপ হিকস করোনাভাইরাসে আক্রান্ত রয়েছেন। দুঃখজনক। ফার্স্ট লেডি ও আমি নিজেদের পরীক্ষার ফলাফলের অপেক্ষায় আছি। এর মধ্যে আমরা নিজেদের কোয়ারেন্টিন প্রক্রিয়া শুরু করব।

এদিকে বিবিসির খবরে বলা হয়েছে, ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার ফলে দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্কে প্রভাব পড়বে কিনা তা এখনও জানা যায়নি। আগামী ১৫ অক্টোবর ফ্লোরিডার মিয়ামিতে এই বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা।

/জাহিদ

সর্বশেষ

Leave a Reply