হৃদরোগে আক্রান্ত ভ্যানচালক মোশাররফের চিকিৎসায় প্রয়োজন ৫ লাখ টাকা 

মেহেদী হাসান

মোঃআকবর আলী, তিন বছরের শিশু। মুখের বুলি ফুটেছে মাত্র৷ কোলে নিয়ে বড় হয়ে কি হতে চাও জিজ্ঞাসা করতেই বললো, বিমান চালাবো। কিন্তু আকবর আলীর বাবা মোশারফ হোসেনের (৪০) দীর্ঘদিন ধরে ভুগছেন হৃদরোগের সমস্যায় । তাতেই আকবর আলীর ভবিষ্যৎ ঝাপসা হয়ে আসে। কারণ, তার বাবা মোশাররফের আয়েই চলে তিন সন্তান ও স্ত্রী সহ পাঁচ সদস্যের পুরো পরিবার।

 

কুমিল্লার বরুড়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের বাসিন্দা মোশাররফ হোসেন পেশায় একজন ভ্যানচালক৷ তার হার্টে ৩ টি ব্লক ধরা পড়ে ২০১৭ সালে। সম্প্রতি শারীরিক অবস্থার অবনতি হওয়ায় দ্রুত হার্টের অপারেশন করাতে হবে। এর জন্য প্রয়োজন ৪ থেকে ৫ লক্ষ টাকা।

 

মোশাররফ হোসেন বলেন, গত চার-পাঁচ বছর যাবত ডাক্তার অপারেশন করাতে বলছে৷ কিন্তু টাকার অভাবে করতে পারছি না। এখন শারীরিক অবস্থা একেবারেই ভালো না । এতদিন গাড়ি চালালেও বর্তমানে অসুস্থতার কারণে গাড়ি চালাতে পারি না৷ এদিকে চিকিৎসা খরচ, প্রতিদিন ঔষধ খাওয়ার টাকা ইত্যাদি নিয়ে খুব সংকটাপন্ন অবস্থা।

তিনি আরও বলেন, জমিজমা যা কিছু ছিল, এতদিন তা বিক্রি করে সংসার চালিয়েছি। আর বিক্রি করার মতো কিছু নেই। এ অবস্থায় আমার প্রয়োজন সাহায্য।

মোশাররফের বর্তমান অবস্থা নিয়ে স্থানীয় ইউপি সদস্য দুলাল মিয়া জানান, আমি এ বছর নতুন নির্বাচিত হয়েছি। দায়িত্ব এখনো বুঝে পাইনি। দায়িত্ব আসলে চেষ্টা করবো সহায়তা করার।

 

মোশাররফ হোসেনকে সাহায্য পাঠানোর ঠিকানা: 01982270554 (বিকাশ)

 

/হুমায়রা

সর্বশেষ

Leave a Reply